তিন মুখী রুদ্রাক্ষের মাহাত্ম্য

তিন মুখী রুদ্রাক্ষের মাহাত্ম্য- তিনমুখী রুদ্রাক্ষের তিনটি স্বাভাবিক লাইন থাকে। এই রুদ্রাক্ষটি মঙ্গল গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত এবং এটি অগ্নির প্রতীক, তাই এই রুদ্রাক্ষ ধারণ করলে অগ্নিদেব সন্তুষ্ট হন। অগ্নি যেমন সবকিছু শুদ্ধ করেন, তেমনি এই রুদ্রাক্ষ ধারণকারী অতীত জীবনের শত পাপ থেকে মুক্ত হয়ে শুদ্ধ ও পবিত্র জীবনযাপন করেন। এই রুদ্রাক্ষটি বিশেষ করে তাঁদেরই জন্য প্রযোজ্য, যাঁরা সবসময় হীনমন্যতায় ভোগেন বা মানসিক যন্ত্রণার শিকার ইত্যাদি। এই রুদ্রাক্ষ ধারণ করার পর ধারণকারী প্রত্যেক কাজে সাফল্যের মুখ দেখেন। ধারণকারীকে ক্রমিক জ্বর এর হাত থেকে মুক্তি দেয়, যাঁদের ঘন ঘন (তিনদিন পর পর) জ্বর আসে তাঁদের পক্ষেও খুবই উপকারী। এর মধ্যে আছে- ব্রহ্মা, বিষ্ণু ও মহেশ্বরের সত্ত্বঃ, রজঃ ও তমঃ গুণের সমাহার। পরন্তু আছে স্বর্গ, মর্ত্য ও পাতাল। এই রুদ্রাক্ষটির স্বর্গীয় ক্ষমতার জন্য একে পবিত্র, ক্ষমতাসম্পন্ন ও সবচেয়ে ভালো বলা হয়। তাছাড়া এই রুদ্রাক্ষ কর্মক্ষেত্রে সিদ্ধি বা সাফল্য আনে। সাধনায় অনুকূল ফল দেয়। যদি কোন শিশু ঘন ঘন জ্বরে ভোগে অথবা খুব দুর্বল হয়ে যায়, তাহলে তিনমুখী রুদ্রাক্ষ গলায় ধারণ করলে তার হাত থেকে মুক্তি পাওয়া যাবে। এই রুদ্রাক্ষ ধারণের ফলে স্ত্রী হত্যাজনিত পাপ থেকেও মুক্ত হওয়া যায়।

৬ বছরের কম বয়সী বাচ্চাদের জন্য ১টি তিনমুখী রুদ্রাক্ষেই যথেষ্ট। তাছাড়া এই রুদ্রাক্ষ ধারণকারী নিজ অন্তর থেকে শুদ্ধ হন। সব অতীতের পাপ দূর হয়ে যায়। ধারণ করার পর মানসিক চাপ অনেক কমে আসে, শান্তি আনে ও অলসতা দূর করে। জীবনে সফলতা আনে ও আত্মশুদ্ধি করে। সব রোগের উপসম করে।

এই রুদ্রাক্ষ ধারণে কি কি রোগ সারে?
উচ্চ রক্তচাপ, চোখের নানা অসুখ, ডায়াবেটিস, জ্বর সারায়। পরন্তু কিডনি, অন্ত্র, বামচক্ষুর সমস্যাতে উপকার করে। উপকার পাওয়া যায় পেটের রোগে, ক্যান্সার, ক্ষত, শোথ, যৌনগ্রন্থির সমস্যায়, ঠাণ্ডা লেগে গেলে। মহিলাদের ঋতু ঘটিত সমস্যা প্রভৃতিতেও। সু-সম্পর্কের প্রতিষ্ঠাতেও এই রুদ্রাক্ষের ভূমিকা থাকে।

জ্যোতিষ বিচারে তিনমুখী রুদ্রাক্ষ
আগেই বলা হয়েছে – এই তিনমুখী রুদ্রাক্ষ মঙ্গল গ্রহ কর্ত্তৃক নিয়ন্ত্রিত। তাই মঙ্গলের অবস্থানের উপর এর প্রভাব নির্ভর করে। যেমন মঙ্গল যদি নীচস্থ হয় অথবা শনি বা রাহুর সাথে একই ঘরে থাকে অথবা শনি বা মঙ্গল পরস্পরকে দৃষ্টিপাত করে, তবে সেই খারাপ ফল এই রুদ্রাক্ষ ধারণে দূর হয়ে যায়। এই রুদ্রাক্ষ দ্বারা দুর্ঘটনা, রক্তপাত যোগ, ভয়, মানসিক চাপ, আত্মবিস্মৃতি, জমিজমা সংক্রান্ত সমস্যা ইত্যাদি দূর হয়।

রুদ্রাক্ষ শোধন
শৈবমতে তিনমুখী রুদ্রাক্ষ ধারণের জন্য শোধন করতে এই লিংকে ক্লিক করুন।

তিনমুখী রুদ্রাক্ষ ক্রয় করতে এই লিঙ্কে ক্লিক করুন।

0
X