সাতমুখী রুদ্রাক্ষের মাহাত্ম্য

সাতমুখী রুদ্রাক্ষ অনঙ্গ শিবের প্রতীক। এটি গ্রহরাজ শনি দ্বারা নিয়ন্ত্রিত। এই রুদ্রাক্ষ রোগ-ব্যাধি ও দারিদ্র-নিবারক, সমৃদ্ধকারক এবং শান্তি-মাতৃকার কেন্দ্র। তাই এই রুদ্রাক্ষ দৈবী শক্তিলাভে বিশেষ সহায়তা করে। এই রুদ্রাক্ষ তাদেরই ধারণ করা উচিত, যাদের দৈহিক কষ্টের শেষ নেই, মানসিক ও অর্থনৈতিক ভারসাম্যের অভাব। সুস্বাস্থ্যের জন্য এটি বিশেষ উপকারী ও কার্যকর। এই রুদ্রাক্ষ ধারণে মানুষের কর্মে ও ব্যবসায় উন্নতি, সুখী জীবন-যাপন ও হতাশা দূর করে, দেবী মহালক্ষ্মীর আশীবার্দে সু-স্বাস্থ্য ও অর্থনৈতিক সচ্ছলতা বাড়ে। সাতমুখী রুদ্রাক্ষ সপ্তমাতৃকাস্বরূপ। সূর্য ও সপ্তঋষি এই রুদ্রাক্ষের দেবতা।

এটি নিরাপদ স্থানে, লকারে বা ক্যাশবক্সে রাখা উচিত। তাছাড়াও এই সাতমুখী রুদ্রাক্ষ ধারণকারীকে বিভিন্ন শক্তি দিয়ে শক্তিশালি করে। কোনো প্রকার বিষক্রিয়ার প্রভাব পড়ে না। ভেজাল, চুরি করা প্রভৃতি কুকর্ম থেকে মুক্ত হয়। ধারণকারী গুপ্তধন পেতে পারেন। বিপরীত লিঙ্গকে প্রভাবিত করতে পারেন। শত্রুর শক্তি হ্রাস করতে পারেন। দেবী মহালক্ষ্মী সর্বদা তার উপর তুষ্ট থাকেন। সর্বোপরি ধারণকারী সু-স্বাস্থ্য ও বিপুল ধনসম্পত্তির অধিকারী হন।

এই রুদ্রাক্ষ ধারণে কি কি রোগ সারে?
বাতের ব্যথায়, মাংসপেশীর ব্যথা হলে, যে কোনও যৌনব্যাধি, লিউকোমিয়া, হার্টের সমস্যা, শুক্রবৃদ্ধি, পক্ষাঘাত, দুর্বলতা প্রভৃতি ক্ষেত্রে উপকার করে।

কে এই রুদ্রাক্ষ ধারণ করতে পারেন?
যারা ধন-সম্পদ, সুস্বাস্থ্য ও সম্পত্তির প্রার্থনা করেন, যারা হাঁড় ও বাতের ব্যথায় কষ্ট পাচ্ছেন, তাদের পক্ষে খুবই কার্যকরী।

জ্যোতিষ বিচারে সাতমুখী রুদ্রাক্ষ
গ্রহরাজ শনির যাবতীয় কোপ থেকে রক্ষা পাওয়া যায়। যাদের শনিগ্রহ নীচস্থ বা রাহুর বা মঙ্গলসহ একত্রে দুঃস্থানে অবস্থান করে বা সাড়ে সাতির জাতক জাতিকার ক্ষেত্রে খুবই প্রযোজ্য। শনির কুদৃষ্টির ফল যথা হঠাৎ মর্যাদাহানি হয়েছে, পা, চামড়া, ফুসফুসে রোগ হয়েছে, হঠাৎ কোনও কারণ না থাকা সত্ত্বেও শরীর খারাপ, দীর্ঘদিন রোগ ভোগ হচ্ছে বা ভালো কাজে বাধা আসছে এমন ক্ষেত্রে এই রুদ্রাক্ষ ভালো ফল দেয়।

রুদ্রাক্ষ শোধন
শৈবমতে সাতমুখী রুদ্রাক্ষ ধারণের জন্য শোধন করতে এই লিংকে ক্লিক করুন।

সাতমুখী রুদ্রাক্ষ ক্রয় করতে এই লিঙ্কে ক্লিক করুন।

0
X